Motorolla Edge 30 Ultra নিয়ে এলো ২০০ মেগা পিক্সেল ক্যামেরা



স্মার্টফোন ক্যামেরায় বিপ্লব ঘটালো মটোরোলা। কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ ফোন Motorolla Edge 30 Ultra উন্মোচন করা হয়েছে। আর সেই ফোনটিতে রয়েছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা।

নতুন ফোনটিতে আরও রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেনারেশন ওয়ান প্রসেসর। এছাড়া রয়েছে ৬.৬৭ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস পিওএলইডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। অন্যদিকে নোটিফিকেশনের জন্য এই ফোনে আছে গ্লো লাইট।

এই ফোনে যেসব ফিচার রয়েছে


এই ফোনটিতে রয়েছে ডুয়াল সিমের সুবিধা, যা চলবে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সাহায্যে। ফোনটির ডিসপ্লেতে দেওয়া হয়েছে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট। ১২৫০ নিটস ইউনিট অবধি এই ফোনের ব্রাইটনেস বাড়ানো সম্ভব হবে। সুরক্ষার জন্য ফোনটিতে দেওয়া হয়েছে কর্নিং গোরিলা গ্লাস এর সুবিধা।

১২ গিগাবাইট এলপিডিডিআর৫ র‍্যামসহ ফোনটিতে থাকছে ২৫৬ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। এছাড়াও গ্রাহক পাবেন স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচার।

ফোনটির ক্যামেরায় রয়েছে ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা। প্রাইমারি ক্যামেরার পাশাপাশি এতে রয়েছে ৫০ এবং ১২ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা। এই ফোনের রিয়ার ক্যামেরার সাহায্যে ফোরকে/৩০এফপিএস ভিডিও তোলা যাবে। সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় আছে ৬০ মেগাপিক্সেলের সেন্সর। কানেকটিভিটির জন্য এই ফোনে আছে 5G, 4G, LTE, Wifi 6E, NFC সহ নানা সুবিধা। এছাড়া ৪৬১০ এমএএইচ ব্যাটারি আছে এই ফোনে, যেখানে রয়েছে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সুবিধা। ফোনটির ওজন ১৯৮.৫ গ্রাম। 

Post a Comment

0 Comments